সৌরভ ছন্দে এবারের ঈদ আনন্দ

এসময়ের পরিশ্রমী ও প্রতিশ্রুতিশীল অভিনেতা ও মডেল সৌরভ ফার্সি তার অভিনয় দক্ষতা কঠোর শৃংখলাবোধের কারণে প্রযোজক, পরিচালক ও সহকর্মীদের মাঝে প্রিয় একটি মুখ, তেমনি এই প্রজন্মের ছেলেদের উৎসাহ আর মেয়েদের হার্ট থ্রব । তাই করোনা সংকট কালেও তার কাজ থেমে নেই। সৌরভ জানান, “আসন্ন কোরবানির ঈদে ৮/১০ মিউজিক ভিডিও আসবে বিভিন্ন ইউটিউব চ্যানেলে। তাছাড়া বেসরকারি টিভি চ্যানেলে “নন্দিনী” নামক একটা নাটক যাওয়ার কথা।এতে মুল চরিত্রে রয়েছেন,সজল হিমি এবং আমি। হাতে আছে আছে ৬/৭ টা একক নাটক এবং অনেক গুলো মিউজিক ভিডিও।”

এছাড়াও একটা লুঙ্গির বিজ্ঞাপন হাতে আছে তার। কিন্তু এখনই এই বিজ্ঞাপন এর নাম বলা নাম নিষেধ আছে বলে ব্র্যান্ড নাম জানাননি তিনি। ইতোমধ্যে প্রায় ৩৫ টা মিউজিক ভিডিও এবং তিনটা ধারাবাহিক আর ৩০ টার মত শর্টফিল্ম মুক্তি পেয়েছে বিভিন্ন ইউটিউব চ্যানেলে। কয়েকটি বিজ্ঞাপনও প্রচার হয়েছে বিভিন্ন টিভি চ্যানেলে। কোকোলা চাটনি,ফার্ম ফ্রেশ দুধ-এর মতো সুনামধন্য ব্র্যান্ডের বিজ্ঞাপনও আছে তার ঝুলিতে। এছাড়া অকরম দ্যা ঠগি নামের একটি ওয়েব সিরিজেও অভিনয় করেছেন তিনি। যেটি পরিচালনা করেছেন এইচ আর হাবিব। তবে তিনি নন্দিনী নাটক এর পরিচালক ফয়সল ফরহাদ-এর নামও উল্লেখ করে সকল সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানান।

Advertisements

সৌরভ জানান, যে মিউজিক ভিডিও গুলো মুক্তি পেয়েছে সেগুলোর শিল্পী যথারিতি, মনির খান, ইমন খান,আলভি সরকার,আসিক ইমরান,টুটুল খান,এস কে সানু,আরও অনেকেই। আর যেগুলো আসবে সেগুলোর শিল্পী,সুবির নন্দী,রফিকুল আলম,আনোয়ার সিরাজী,প্রিয়াঙ্কা এস বিজয়।

তবে তার স্বপ্নের জগৎ ‘ফিল্ম’-এর ব্যাপারে কিছুই বলতেই চাননি সম্ভাবনাময় এই তারকা। শুধু এতোটুকুই বলেছেন-বললেই প্যাচ লাগে। ফিল্ম শুরু হোক তারপর বলবো।

aainatv
Author: aainatv