woman wearing blue and brown floral dress

মহিলারা প্রায়শই প্রসবের পরে বা মেনোপজের পরে যোনি সমস্যার মুখোমুখি হন বা ঘন ঘন যৌনতার কারণে কিছু ক্ষেত্রে হেরে যান। যোনি টাইট করার ক্রিম যোনিতে মালিশ করা একটি জনপ্রিয় প্রতিকার হয়ে উঠেছে। কারণ এটি নিরাপদ এবং ব্যবহার করা সুবিধাজনক। বর্তমানে মহিলারা আজকাল যোনিপথের সম্পর্কে সচেতন। প্রতিটি মহিলা টাইট যোনি চায়। কারণ সঙ্গী আরও যৌন আনন্দ দিতে, তাকে সন্তুষ্ট করতে এবং সে আপনাকে তরুণ বোধ করে।

Advertisements
ad sample1
Advertisements
ad sample1


যোনি টাইট রাখা গুরুত্বপূর্ণ। একটি অল্প বয়স্ক যোনির মতো টাইট আরও আকৃতিতে রাখতে পারা খুবই আনন্দজনক। যখন কোনো যোনি দৃঢ় থাকে, তখন ঘর্ষণ বেড়ে যায় যা উভয় সঙ্গী আরও বেশি যৌন অভিজ্ঞতা লাভ করতে পারে। কখনও কখনও, মহিলারাদের বিকৃত যোনি অনুভূতি বন্ধ করে দেয় আপনার যৌন জীবনকে নষ্ট করে দেয়। একটি যোনি ক্রিম ব্যবহারে যোনি প্রচণ্ড উত্তেজনা, এবং দীর্ঘ মিলন উন্নত করতে পারে।
আপনি কীভাবে জানবেন যে আপনার যোনিটি শিথিল ছিল এবং গুরুত্ব দেওয়া প্রয়োজন ছিল? ঠিক আছে, শরীরের এই অংশের জন্য কোনও মানদন্ড আকার নেই এবং এটি এক নারী থেকে অন্য নারীর আলাদা হয়। আপনার সঙ্গী টাইট এবং যোনিটি স্বাভাবিক বা পরিবর্তন হয়েছে কিনা তা পর্যবেক্ষণ করতে পারে। যদি তার কোনও অভিযোগ না থাকে তবে আপনি নিজের জন্য কিছু পয়েন্টার দেখতে পারেন। উদাহরণস্বরূপ, যদি সহজেই উদ্দীপিত হয় এবং আপনি আপনার যোনি পেশীগুলির সাথে আপনার আঙুলটি নিতে পারেন কিনা। সাধারণভাবে, যোনি পুরোপুরি স্বাভাবিক অবস্থায় বন্ধ থাকে এবং যৌন উত্তেজনার জন্য উন্মুক্ত থাকে। আপনি যদি তার যোনির ভিতরে তিনটি আঙ্গুলের সম্পূর্ণরূপে সন্নিবেশ করতে সক্ষম হন তবে এটির জন্য অতিরিক্ত যত্নের প্রয়োজন হতে পারে।
সমস্ত মেয়েদের হৃদয়ের গভীর ইচ্ছা যেন তার যোনিটি সারাজীবন যেমন আঁটসাঁট থাকে, তবে বার্ধক্য প্রক্রিয়া শরীরকে মানতে বাধ্য করে এবং যোনি কোনও ব্যতিক্রম নয় এবং শরীরের দ্রুততম বৃদ্ধির সাথে পরিবর্তিত হয়, যেমন ঢিলা হয় তিরিশের দশকের প্রথম দিকে। ঢিলা যোনিতে সবচেয়ে বড় সমস্যা হ’ল অনুপ্রবেশের অনুভূতি অনেক কমে যায়। সঙ্গী অসন্তুষ্ট হন এবং দীর্ঘমেয়াদে এই পরিস্থিতি যৌনতার জন্য একটি সমস্যা এবং যৌন আকাঙ্ক্ কমে যাওয়ার কারণ হতে পারে, কখনও কখনও সম্পর্কের ক্ষেত্রেও সমস্যা দেখা দিতে পারে।
ঢিলা যোনিতে আক্রান্ত মহিলাদের মূত্রত্যাগ এবং যোনি গন্ধের ঝুঁকি বেশি থাকে। যোনিটিকে আরও সংকুচিত করার জন্য, মূলত তিনটি পদ্ধতি রয়েছে, অস্ত্রোপচার, ভেষজ থেরাপি এবং কিছু অনুশীলন।
যদিও সার্জারি একটি ব্যয়বহুল প্রক্রিয়া এবং সবার কাছে যাওয়ার সামর্থ্য নেই আমরা ভেষজ ক্রিম এবং যোনি শক্তিশালী করার জন্য দরকারী অনুশীলনকে আরও শক্তিশালী করার বিষয়ে আরও শিখব।
সাম্প্রতিক সময়ে যোনি ক্রিম মহিলাদের মধ্যে দুর্দান্ত জনপ্রিয়তা অর্জন করেছে কারণ এগুলি পার্শ্ব প্রতিক্রিয়াহীন এবং খুব সাশ্রয়ী মূল্যের। যৌন ক্রিয়াকলাপের আগে প্রয়োগ করা হয় এবং অনুপ্রবেশের সংবেদন বাড়িয়ে যোনিটিকে আরও শক্ত করে তোলে এবং যৌনতাকে আরও উপভোগযোগ্য এবং আনন্দদায়ক করে তোলে।
আরও সুবিধা
এই ক্রিমগুলি কেবল যোনি সংকীর্ণই করে না, গন্ধযুক্ত যোনি ক্ষয়কে দূর করতে পাশাপাশি প্রাকৃতিক লুব্রিক্যান্ট হিসাবে কাজ করে। এটির ব্যবহারটি যোনি নিয়ন্ত্রণ করতেও এর আসল আকার এবং আকার ফিরে পেতে সহায়তা করে।
তদুপরি, কেগেল এক্সারসাইজ রয়েছে, যা পেলভিক পেশী সংকোচনের শিথিলকরণ প্রক্রিয়াতে সাধারণত কেন্দ্রীভূত হয় এবং তাই তাদের সেই আনন্নদময় সময়কে শক্তিশালী করে এবং স্বয়ংক্রিয়ভাবে যোনিটিকে আরও শক্ত এবং টানটান করে তোলে।
এছাড়াও ভিটামিন-ই ক্যাপসুল যোনিীতে ঢুকিয়ে দিলেও যোনী টাইট হয়, শুষ্কতা দূর করে এবং প্রাকৃতিক পিচ্ছিলকারীর ভূমিকা রাখে।

Advertisements

Written by

aainatv

aaina tv is an online content sharing platform